দুই শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

একদিনের ব্যবধানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক ঘটনায় দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এসব ঘটনায় থানায় মামলার পর অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযুক্তদের নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো– উল্লাপাড়া উপজেলার বড়হর গ্রামের আব্দুল মান্নানের ছেলে তারিকুল ইসলাম (২০) এবং রায়গঞ্জ উপজেলার পাঙ্গাশী গ্রামের শামছুল ইসলামের ছেলে রাজ শেখ (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বড়হর দক্ষিণপাড়া গ্রামে সোমবার সকালে সাত বছরের এক শিশুকে বিভিন্ন কথার মাধ্যমে ফুঁসলে একটি ঘাসের জমিতে নিয়ে ধর্ষণ করে তারিকুল। রবিবার সন্ধ্যায় উপজেলার বাঁখুয়া গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করে রাজু শেখ। দুটি ঘটনাতেই থানায় মামলা দায়ের হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, শিশু ধর্ষণের অভিযোগে পৃথক দুটি মামলা হয়েছে। মামলার পরেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে দুই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।