গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৪ জন গ্রেফতার

দিনাজপুরের চিরিরবন্দরে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চার জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার দিবাগত রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এই ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। এ ছাড়া ভিকটিমের ফরেনসিক এবং ডিএনএ পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো– উপজেলার কিসমত নরসতপুর গ্রামের ঋষিকেশ রায়ের ছেলে দিলীপ রায় (২৩), রাজা বাসর গ্রামের মৃত মিরাজ আলীর ছেলে সোহেল রানা (২৫), ভূতপুকুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে নুর আলম (২২) এবং জিকরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (২৮)।

মামলার বিবরণে জানা যায়, গত ৮ নভেম্বর রাত অানুমানিক ৯টায় ভিকটিম একটি এতিমখানায় ইসলামি মাহফিল শোনার জন্য যান। সেখানে মিজানুরের সঙ্গে দেখা হয়। মিজানুরের সঙ্গে তিনি একটি ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন। সেই সুবাদে তাদের আগে থেকে পরিচয় ছিল। তারা দুজনে পায়ে হেঁটে ফাঁকা জায়গায় নির্জন স্থানে গেলে মিজানুর ধর্ষণের চেষ্টা করে। সে সময় অন্য আসামি দিলীপ রায়, সোহেল রানা ও নুর আলম তাদের আটক করে। এ সময় কৌশলে মিজানুর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর ওই তিন জন ভিকটিমকে ভয়-ভীতি প্রদর্শন করে পালাক্রমে ধর্ষণ করে।

পরেরদিন ভিকটিম নিজেই বাদী হয়ে এ ঘটনায় থানায় এজাহার দাখিল করেন। চিরিরবন্দর থানার মামলার নম্বর ১৩।

মামলা দায়ের করার পর তদন্ত কর্মকর্তা ওসি বজলুর রশিদ তাৎক্ষণিক অভিযান করে চার আসামিকেই গ্রেফতার করেন।