দেয়াল ধসে নির্মাণশ্রমিকের মৃত্যু

গাইবান্ধার সাদুল্লাপুরে নির্মাণাধীন একটি দেয়াল ধসে রনজু মিয়া নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার (২২ জানুয়ারি) রাত ৮টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রবিবার বিকালে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পালানপাড়ার রংপুর-ঢাকা মহাসড়কের পশ্চিম পাশে দেয়াল ধসের ঘটনাটি ঘটে।

নিহত রনজু মিয়া (৫০) একই উপজেলার খোর্দকোমরপুর ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের শুকুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় ব্যবসায়ী সুব্রত সাহার টাওয়ার সংলগ্ন জায়গায় পুরনো ঘরের পাশে রাজমিস্ত্রির হেলপার হিসেবে গর্ত নির্মাণে কাজ করছিলেন রনজু। রবিবার বিকালে কিছু ইট সরাতে গেলে হঠাৎ পাশের নির্মাণাধীন একটি দেয়াল তার ওপর ধসে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে মৃত্যু হয় রনজু মিয়ার।

বিষয়টা নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, ‘দেয়াল ধসে শ্রমিক মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রাথমিক তদন্ত করা হয়েছে। তবে এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনও অভিযোগ দেওয়া হয়নি।’