দ্রুত ফল ঘোষণা চান জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনের ভোট গণনা চলছে। দ্রুত এই নির্বাচনের ফল ঘোষণা চান মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুনের ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীরের দাবি, ‘রেজাল্ট ধীরে-সুস্থে ঘোষণার কথা বলে রাত করে কিছু একটা করার চেষ্টা করছে নির্বাচন কমিশন।’

বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনের সারিতে বসে নির্বাচনের ফল শুনতে শুনতে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এ সময় জাহাঙ্গীর বলেন, ‘আমি রেজাল্ট দ্রুত পাওয়ার জন্য আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে সহযোগিতা চাই। কারণ আমি আওয়ামী লীগের কর্মী।’

এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে চার কেন্দ্রের ফল ঘোষণা করা হয়েছে। এই চার কেন্দ্রে আওয়ামী লীগের নৌকার প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান পেয়েছেন ২২৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন টেবিলঘড়ি প্রতীকে পেয়েছেন ১৫৭২ ভোট। চার কেন্দ্রে ৬৮৬ ভোটে এগিয়ে আছেন নৌকার প্রার্থী।

এই নির্বাচনে মেয়র প্রার্থীরা হলেন—আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খান, টেবিলঘড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী এম এম নিয়াজ উদ্দিন, হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের গাজী আতাউর রহমান, গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টির মো. রাজু আহাম্মেদ, মাছ প্রতীকে গণফ্রন্টের প্রার্থী আতিকুল ইসলাম। এ ছাড়া স্বতন্ত্র থেকে মেয়র পদে ঘোড়া প্রতীকে মো. হারুন-অর-রশীদ ও হাতি প্রতীকে সরকার শাহনূর ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।