সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধের জেরে নিহত ১

নিহত আবু সালেহবরিশালে সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবু সালেহ (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে  হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১০ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। বরিশাল কোতোয়ালি থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. ফরহাদ সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আবু সালেহ নগরীর রুপাতলী এলাকার লিটন মৃধার ছেলে। সে নগরীর নূরিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ কমিশনার মো. ফরহাদ সরদার জানান, বেশ কয়েকদিন আগে সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবু সালেহ’র সঙ্গে একই এলাকার হৃদয় নামের এক তরুণের বাকবিতন্ডা হয়। এ নিয়ে মারামারি হলে স্থানীয় পর্যায়ে তাৎক্ষনিকভাবে তা মীমাংসাও করে দেওয়া হয়। পরে রবিবার রাতে আবু সালেহ বাড়ির সামনের সড়কে একটি বন্ধ দোকানের সামনে গিয়ে দাড়ালে হৃদয় তার ওপর লোহার রড দিয়ে আঘাত করে।  গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। হামলাকারীকে ধরতে পুলিশের অভিযান চলছে।