জামাইকে মারধর করে হত্যার অভিযোগ

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বঙ্গশ্রী ইউনিয়নের লোচনাবাদ গ্রামে জামাইকে মারধর করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর লাশ বাড়ির সামনে ফেলে পালিয়েছে শ্বশুরসহ ওই পরিবারের সদস্যরা।

নিহত রাব্বি শরীফ (২৫)  ট্রলিচালক। তিনি একই উপজেলার পশ্চিম শ্যামপুর গ্রামের মুনসুর শরীফের ছেলে।

লাশের ময়নাতদন্তের জন্য শনিবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

নিহতের ভাই রাজু শরীফ জানান, চার বছর আগে রহিম হাওলাদারের মেয়ে ইয়াসমিনের সঙ্গে তার ছেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে রাব্বি ও তার স্ত্রী ইয়াসমিনের সঙ্গে বিবাদ লেগেই থাকতো। পারিবারিক দ্বন্দ্বকে কেন্দ্র করে কোরবানি ঈদের পর তারা রহিম হাওলাদারের বাড়িতে চলে যায়। শুক্রবার রাতে খবর আসে রাব্বি বিষপান করেছে।

তিনি আরও জানান, শুক্রবার রাতে রাব্বির শ্বশুরবাড়ি থেকে মোবাইলে জানানো হয় রাব্বি বিষপান করেছে। তাদের হাসপাতালে যাওয়ার জন্য বলা হয়। খবর পেয়ে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখেন রাব্বির মৃত্যু হয়েছে। সেখান থেকে জানানো হয় রাব্বিকে আনার আগে তিনি মারা যান। ওই সময় লাশ আবার রাব্বির শ্বশুরবাড়ি নেওয়া হয়। সেখানে গিয়ে দেখতে পান লাশ সড়কের উপর ফেলে পরিবারের সবাই পালিয়েছে। পরে পুলিশে খবর দেওয়া হয়। 

রাজুর অভিযোগ, পারিবারিক কলহের জের ধরে শ্বশুরবাড়ির লোকজন রাব্বিকে হত্যা করেছে। 

বাকেরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আলমগীর হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের হবে। প্রতিবেদন পাওয়ার পর হত্যা হলে ওই মামলাটি হত্যা মামলায় রূপ নেবে।