স্কুল ছাত্রীকে পিটিয়ে আহত করেছে বখাটে

ব্রাহ্মণবাড়িয়া



ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দমীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে পিটিয়ে আহত করেছে রাব্বী মিয়া নামে এক বখাটে যুবক। প্রেমের প্রস্তাবে সারা না দেওয়ায় বখাটে রাব্বী রবিবার বিকেলে শহরের পাইকপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটায়। ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ইকবাল হোসেইন ।





আহত স্কুল ছাত্রীর মা জানান, প্রায়ই স্কুলে ও প্রাইভেটে পড়তে যাওয়া আসার পথে বখাটে রাব্বী তার মেয়েকে উত্ত্যক্ত করতো। গত কয়েক দিন আগে স্কুলে যাওয়ার পথে ওই বখাটে তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে সারা না দেওয়ায় রবিবার বিকেলে প্রাইভেট পড়তে যাওয়ার পথে শহরের পাইকপাড়া এলাকায় রাব্বী তার পথরোধ করে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেয়। এসময় তার মেয়ে রিকশা থেকে ছিটকে পরে গেলে রাব্বী তাকে পিটিয়ে আহত করে। পরে এলাকাবাসী এগিয়ে আসলে রাব্বী দ্রুত পালিয়ে যায়। আহত অবস্থায় তার মেয়েকে অন্য সহপাঠিরা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় তিনি রাব্বীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ইকবাল হোসেইন জানান, এ ঘটনায় আমরা অভিযোগ পেয়েছি। রাব্বীকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।








আরও পড়তে পারেন: কুষ্টিয়ায় চালের দাম নিয়ন্ত্রণে বাজার মনিটরিং জোরদার