খাগড়াছড়িতে শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগে ২৫ সেপ্টেম্বর সড়ক অবরোধ

খাগড়াছড়ি

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ নিয়ে ক্ষোভ বাড়ছে। নিয়োগ প্রক্রিয়ায় অস্বচ্ছতা, অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে তা বাতিলের দাবিতে ২৩ সেপ্টেম্বর বিকেল ৪টায় খাগড়াছড়ি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলন থেকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়ে ২৫ সেপ্টেম্বর সোমবার মানিকছড়ি উপজেলায় অর্ধদিবস সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে। একই সঙ্গে জেলা আওয়ামী লীগের সব সাংগঠনিক কর্মসূচি স্থগিত করার ঘোষণা দিয়েছে দলটি।

খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দিন। এ সময় দলের সভাপতি মো. জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নুর নাহার, সাধারণ সম্পাদক পপি তালুকদার, যুবলীগের সভাপতি তাজুল ইসলাম বাদল, ছাত্রলীগ সভাপতি আলমগীরসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন থেকে মানিকছড়ির লক্ষ্মীছড়িতে শিক্ষক নিয়োগে জেলা পরিষদ সদস্য এম এ জাব্বার ও রেম্রাচাই চৌধুরীকে দায়ী করে তাদের সদস্য বাতিল করে জেলা পরিষদ পুনঃগঠনের দাবি জানিয়েছেন। এর আগে তারা একটি মৌন মিছিল বের করে।

আরও পড়তে পারেন: ইলিশে সয়লাব পটুয়াখালী