এতিম দুই ভাইয়ের দায়িত্ব নিলেন এমপি

এতিম দুই ভাইয়ের দায়িত্ব নিয়েছেন লক্ষ্মিপুরের এমপি

লক্ষ্মীপুরের রায়পুরে দুই এতিম ভাইয়ের লেখাপড়ার দায়িত্বসহ সারাজীবনের দায়িত্ব নিলেন স্থানীয় সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল। শনিবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলার বামনী ইউনিয়নের কাঞ্চনপুরের আল আরাফাহ দাখিল মাদ্রাসার এক অনুষ্ঠানে ওই দুই সহোদরের দায়িত্ব নেন তিনি।

এর আগে তিনি প্রধান অতিথি হিসেবে মাদ্রাসাটির বহুতল ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এখানে শিক্ষা প্রকৌশল অধিদফতরের পক্ষ থেকে ৭৫ লাখ টাকা ব্যয়ে ৪র্থ তলা ভবন নির্মাণ করা হবে।

মাদ্রাসা কর্তৃপক্ষের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি বেলাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি  মামুনুর রশীদ, উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন প্রমুখ।

এতিম  দুই শিক্ষার্থীরা হলেন, একই এলাকার অক্সফোর্ড কিন্টার গার্ডেনের প্লে শ্রেণির ছাত্র মো. নিহাদ ও মো. আহাদ হোসেন। তারা দুই ভাই সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত স্থানীয় শিবপুর গ্রামের সিএনজি চালক ইউছুফ এর ছেলে। 

সভায় প্রধান অতিথি মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও বাল্য বিবাহকে না বলতে শিক্ষার্থীদের শপথ করান। এসময় মাদক কারবারি ও সন্ত্রাসীদের তার সঙ্গ ছাড়তে বলেন।