মনোনয়নপত্র জমা দেওয়ার দিন চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর কাঁকড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মোশারেফ হোসেন (৬২) মারা গেছেন। মঙ্গলবার (১১ জানুয়ারি) তার মনোনয়নপত্র জমা দেওয়ার কথা ছিল। এদিন সন্ধ্যা ৬টায় তিনি ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মারা যান। 

কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামের সেক্রেটারি মাওলানা মোশারফ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

মোশারেফ উপজেলার চর কাঁকড়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং ইউনিয়ন জামায়াতে ইসলামীর সহ-সভাপতি। তিনি একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খুরশিদ আলমের ছেলে।

কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামের সেক্রেটারি মাওলানা মোশারফ হোসেন বলেন, ‘আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে মোশারেফ হোসেন তিন দিন আগে মনোনয়নপত্র সংগ্রহ করেন। মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেওয়ার কথা ছিল। কিন্তু দুই দিন আগে আকস্মিক তার ডায়াবেটিস বেড়ে পালস ও রক্তচাপ কমে যায়। এরপর বসুরহাটের একটি প্রাইভেট হসপিটালে তাকে চিকিৎসা দেওয়া হয়। একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরের দিকে তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে হাসপাতালের লিফটে অচেতন হয়ে পড়েন। পরে হাসপাতালের বেডে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

উল্লেখ্য, সপ্তম ধাপে আগামী ৭ ফেব্রুয়ারি উপজেলার আটটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।