নির্বাচনে হারলেও আহত সমর্থকদের দেখতে গেলেন কায়সার 

কুমিল্লা সিটি করপোরেশনের উপনির্বাচনের সহিংসতায় আহত সমর্থকদের দেখতে বাড়ি বাড়ি গেছেন ঘোড়া প্রতীকের পরাজিত প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। শনিবার (৯ মার্চ) নির্বাচনের পর রবিবার রাতে তাদের বাড়ি যান এই প্রার্থী।

এ সময় তিনি নির্বাচনি সহিংসতায় আহত ১৯ নম্বর ওয়ার্ডের রাজাপাড়া এলাকার জহির, তুহিন, ৮ নম্বর ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকার আরিফুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ড রেইসকোর্স এলাকার রাসেলের বাড়িতে যান। এর মধ্যে জহির ও তুহিন গুলিবিদ্ধ হয়েছিলেন।

নিজাম উদ্দিন কায়সার নেতাকর্মীদের বাড়ি গিয়ে তাদের খোঁজ নেন। এ সময় তাদের পাশে থাকার আশ্বাস দেন। 

তিনি বলেন, নির্বাচনে কী হয়েছে, কেমন হয়েছে এবং এই নির্বাচনে আসলে কারা জয়ী তা কুমিল্লার মানুষ জানে। ক্ষমতার চেয়ারে বসলেই জয়ী নয়। মানুষের মন জয় করে ভোটের মাধ্যমে নির্বাচিতরাই সত্যিকারের নেতা। আর যারা ক্ষমতার অপব্যবহার করে জোর জবরদস্তি করে চেয়ারে বসে তারা আর যা হোক জনগণের প্রতিনিধি হতে পারে না। আমার নেতাকর্মীরা জয়পরাজয় চিন্তা করে না। নেতাকর্মীদের আঘাত করা মানে আমাকে আঘাত করা। তাদের ব্যথা আমারই ব্যথা। তাদের পাশে সবসময় আছি। 

উল্লেখ্য, এই প্রার্থী কুমিল্লা সিটি করপোরেশন উপনির্বাচনের ঘোড়া প্রতীকে নির্বাচন করেছেন। তিনি কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক। এই উপনির্বাচনে এই প্রার্থীর কর্মীদের হামলার অভিযোগ ওঠে। নির্বাচনের দিন ৯ মার্চ বিভিন্ন এলাকায় হামলায় আহত হন বেশ কতেকজন নেতাকর্মী।