‘মহাসড়কে এখন ফুটবল খেলা যাবে’

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশ ফাঁকা (ছবি: মুন্সীগঞ্জ প্রতিনিধি)ঈদে ঘরমুখো যাত্রীদের ভিড় কমছে। গতকাল শুক্রবার (২৩ জুন) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে ব্যাপক যানজট দেখা গেলেও আজ শনিবার (২৪ জুন) যানবাহনের চাপ নেই। মাত্র একদিনের ব্যবধানের মহাসড়কের পরিস্থিতি যেন আমূল পাল্টে গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাঝে মধ্যে দুই একটি যানবাহনের দেখা মিলছে। ভবেরচর হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই হাসেম আলী মুন্সী বলেন, ‘আজ মহাসড়ক এমন ফাঁকা যেন মাঠে ফুটবল খেলা যাবে!’ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশ ফাঁকা (ছবি: মুন্সীগঞ্জ প্রতিনিধি)

তিনি আরও বলেন, ‘যানবাহন নেই বললেই চলে। মাঝেমাঝে দুই একটি পণ্যবাহী ট্রাকের দেখা মেলে। অনেকক্ষণ পরপর একটা করে যাত্রীবাহী বাহন আসে। সকালে কিছু গাড়ি ছিল মহাসড়কে। কিন্তু সকাল ১০টার পরে কমতে শুরু করেছে। এখন একেবারে জিরো হয়ে গেছে। যানবাহন কমায় এখন একটু স্বস্তি পাচ্ছি।’ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশ ফাঁকা (ছবি: মুন্সীগঞ্জ প্রতিনিধি)

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেদায়েতুল ইসলাম ভূইয়া জানান, ‘কোনও যানজট নেই। কিছু গাড়ি চলছে। বলা যায় মহাসড়কের অবস্থা বেশ ভালো।’

/এফএস/ 

আরও পড়ুন- 

ঈদযাত্রায় রংপুরে ট্রাক উল্টে ১৭ পোশাক শ্রমিক নিহত

যানজট নেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে

কাঁঠালবাড়িতে মানুষের স্রোত, চাপ কমছে শিমুলিয়ায়