গোপালগঞ্জে ইউপি সদস্যের আত্মহত্যা

 

গোপালগঞ্জগোপালগঞ্জের কাশিয়ানীতে নিজের পেটে ছুড়িকাঘাত করে বাদল বিশ্বাস (৩৫) নামে এক ইউপি সদস্যে আত্মহত্যা করেছেন। সোমবার (২১ আগস্ট) রাতে কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের তালতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাদল বিশ্বাস নিজামকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার। তিনি ওই গ্রামের অমল বিশ্বাসে ছেলে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে কাশিয়ানীর রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শফিকুল ইসলাম ও নিজামকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মহব্বত হোসেন জুয়েল বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানান।

জানা গেছে, এক বছর আগে ছোট ভাইয়ের চাকরির জন্য নিজামকান্দি গ্রামের শংকর বিশ্বাস নামে এক ব্যক্তিকে তিন লাখ টাকা দেয় ইউপি সদস্য বাদল। কিন্তু চাকরি না দিয়ে টাকা নিয়ে তিন মাস আগে ভারতে পালিয়ে যায় শংকর। একদিকে ভাইয়ের চাকরি না হওয়া আর অন্যদিকে টাকা ফেরত না পাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়ে বাদল বিশ্বাস।

সোমবার রাতে নিজ ঘরের বারান্দায় দাঁড়িয়ে নিজেই নিজের পেটে ছুড়িকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের সদস্যরা তাকে আহতাবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে আনার পথে সে মারা যায়।

কাশিয়ানীর রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহের ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তবে এ ব্যাপারে কোনও অভিযাগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।