প্রচার-গণসংযোগে ব্যস্ত জাহাঙ্গীর ও হাসান সরকার

গণসংযোগ করছেন জাহাঙ্গীর আলমআওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম ও বিএনপি’র প্রার্থী হাসান উদ্দিন সরকার বুধবার সকাল থেকেই নির্বাচনি প্রচার চালাচ্ছেন। দুপুর পর্যন্ত তারা নগরীর বিভিন্ন এলাকায় প্রচার ও গণসংযোগ চালাবেন। মেয়র প্রার্থী ছাড়াও সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরাও সকাল থেকে নিজ নিজ ওয়ার্ডে গণসংযোগ করছেন।

জাহাঙ্গীর আলম সকাল সোয়া ৯টায় নেতামকর্মীদের সঙ্গে নিয়ে টঙ্গীর ৫০নং ওয়ার্ডের গাজীপুরা থেকে গণসংযোগ শুরু করেন। হাসান সরকারও সকাল থেকে প্রচার ও গণসংযোগ করছেন।

জাহাঙ্গীর দুপুর পর্যন্ত মহানগরের টঙ্গী এলাকার এরশাদ নগর ও শীলমুন এলাকায় পথসভা ও গণসংযোগ করবেন। দুপুর পর্যন্ত প্রার্থীরা গণসংযোগ শেষে বিকাল ৩টায় গাজীপুরের বঙ্গতাজ অডিটরিয়ামে নির্বাচন কমিশনের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেবেন।আর হাসান সকালে পুবাইলের মাঝুখান বাজার, মীরের বাজার ও জয়দেবপুরসহ পুবাইলের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় যোগ দেবেন।

প্রধান দুই মেয়র প্রার্থী ছাড়াও অন্যান্য মেয়র প্রার্থীরা হলেন, ইসলামী ঐক্য জোটের ফজলুর রহমান (মিনার), ইসলামী আন্দোলন বাংলাদেশের নাসির উদ্দিন (হাত পাখা), বাংলাদেশ ইসলামী ফ্রন্টের জালাল উদ্দিন (মোমবাতি), বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কাজী রুহুল আমিন (কাস্তে) ও স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমদ (টেবিল ঘড়ি) প্রতীক।

গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে ৭ জন, ৫৭টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ২৫৪ জন এবং ১৯ সংরক্ষিত আসনে ৮৪ নারী কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে ভোটার রয়েছে ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। মোট ভোট কেন্দ্র ৪২৫টি।