গাজীপুরের সড়কে প্রাণ গেলো ৩ জনের

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী পোশাককর্মীসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (১৬ জুন) সকাল ৮টার দিকে সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার আমবাগ এলাকায় ট্রাকচাপায় এক পোশাককর্মী নিহত হন। মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের এসিআই গেট এলাকায় মোটরসাইকেল আরেহী দুই তরুণ নিহত হন।

নিহতরা হলেন ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার রানাকান্দা গ্রামের নাজমুল ইসলামের স্ত্রী কোহিনুর আক্তার (৩২), কাপাসিয়া উপজেলার কান্দানিয়া গ্রামের অলি উল্লাহর ছেলে তরিকুল ইসলাম (১৮) ও একই গ্রামের আব্দুল হকের ছেলে মেহেদী হাসান (১৯)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, সকালে কারখানায় যাওয়ার পথে আমবাগ সেতু এলাকায় কোহিনুর আক্তারকে চাপা দিয়ে চলে যায় ট্রাক। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

ওসি বলেন, কোহিনুর আক্তার আমবাগ এলাকায় বাসা ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন। তার মৃত্যুর খবর পেয়ে সহকর্মীরা সড়ক অবরোধ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তরিকুল ইসলাম ও মেহেদী হাসান মোটরসাইকেলযোগে কাপাসিয়া থেকে গাজীপুরে যাচ্ছিলেন। কাপাসিয়া-রাজাবাড়ি সড়কের শ্রীপুরের রাজাবাড়ি এলাকায় ‘রাজদূত পথের সাথী পরিবহন’ তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তরিকুল ইসলাম এবং হাসপাতালে নেওয়ার পথে মেহেদী হাসান মারা যান। অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।