ঘরের দরজা ভেঙে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মানিকগঞ্জ সদরে বুদ্দু মিয়া (৩৪) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার (২২ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার জাগীর ইউনিয়নের দিয়ারাভবানী এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। বুদ্দু মিয়া ওই এলাকার আমজাদ বেপারির ছেলে। 

বুদ্দু মিয়ার বড়ভাই সাইফুল মিয়া বলেন, ঢাকার শ্যামবাজার এলাকায় আড়তে কাজ করতেন তিনি। দুই দিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন। কয়েকদিন ধরে পেট ব্যথায় ভুগছিলেন। আজ ডাক্তারের কাছে যাওয়ার কথা ছিল। তার স্ত্রী বাড়ি ছিল না। ভোরে নিজ ঘরে তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বুদ্দু মিয়ার লাশ উদ্ধার করা হয়। তার স্ত্রী বাবার বাড়িতে থাকায় ঘরে কেউ ছিল না। তিনি কয়েকদিন ধরে পেটের ব্যথায় হতাশ হয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।