ঘরে স্ত্রীর লাশ, স্বামী পলাতক

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মদিনা বেগম (৩৫) নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

সোমবার (১৩ জুন) বেলা ১১টায় শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড (ফখরুদ্দিন মোড়) এলাকার ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। 

মদিনা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার চর আলগী গ্রামের মোখলেছ মিয়ার মেয়ে। তিনি একই গ্রামের আসকার আলীর ছেলে মাসুদ মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে তিনি পলাতক। 

পারিবারিক সূত্রে জানা গেছে, শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড এলাকায় ডেনিমেক লিমিটেড পোশাক কারখানায় ফিনিশিং শাখায় চাকরি করতেন মদিনা। মাসুদ চাকরি করতেন পৌরসভার বৈরাগীরচালা এলাকার আমান টেক্সটাইল কারখানায় ডাইং সেকশনে। তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। কেওয়া পূর্বখণ্ড এলাকার শাহজাহান শাহীনের বাড়িতে ভাড়া থাকতেন তারা।

মদিনার ছোট বোন নাসিমা আক্তার বলেন, ‘কয়েকদিন ধরে ব্যাটারিচালিত অটোরিকশা কেনার জন্য আপার কাছে টাকা চান দুলাভাই। টাকা না দেওয়ায় এক সপ্তাহ ধরে তাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো। রবিবার (১২ জুন) রাত ১০টায় কারখানা থেকে আসলে আবারও ঝগড়া হয়। পরে তার দুই মেয়ে ও ছেলে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের বারান্দায় আপার ঝুলন্ত লাশ দেখতে পাই আমরা।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এটি হত্যা না আত্মহত্যা, নিশ্চিত হওয়া যাবে।