স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে জসিম উদ্দিন (৩২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) রাতে উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ ঝিড়ারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগীর নাম রিনা আক্তার (৩০)। তিনি একই গ্রামের মহরম আলীর মেয়ে। জসিম ওই গ্রামের দুখু মিয়ার ছেলে। রিনা তার প্রথম স্ত্রী। তাদের তিন সন্তান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জসিম উদ্দিন এলাকায় মাদকসেবী ও বিক্রেতা হিসেবে পরিচিত। কয়েক মাস আগে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেন। সপ্তাহখানেক আগে জসিমকে না জানিয়ে তিন সন্তানকে বাড়িতে রেখে কুলিয়ারচর উপজেলার আগরপুরচলে যান রিনা। মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি ফিরে এলে দুই জনের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে রিনাকে পেটাতে থাকেন। লাঠির আঘাতে মাটিতে ঢলে পড়েন রিনা। রাত ১১টার দিকে গুরুতর আহতাবস্থায় সিএনজিচালিত অটোরিকশায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান জসিম। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

খবর পেয়ে হাসপাতাল থেকে জসিমকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় রাতেই রিনার বাবা মহররম আলী বাদী হয়ে তাকে আসামি করে কটিয়াদী মডেল থানায় হত্যা মামলা করেন।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জসিমকে আজ আদালতে সোপর্দ করা হবে।