এক ঘণ্টার আগুনে ৭ দোকান পুড়ে ছাই

গাজীপুরের শ্রীপুর উপজেলায় সাতটি দোকান আগুনে পুড়ে গেছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকাল ৩টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনাবাজারে এই ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে সফি উদ্দিন ও মোখলেছের লেপ-তোশকের দোকান, শহিদুল্লাহ ফার্মেসি, হেলাল ক্রোকারিজ, বাচ্চু মিয়ার মুদি দোকান, ঢাকা বিরিয়ানি হাউজ এবং মুজিবুরের কম্পিউটার দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

Sripur-2

স্থানীয় ব্যবসায়ী তাজুল ইসলাম সানি জানান, বিকাল ৩টার দিকে বিরিয়ানি ও লোপ-তোশকের দোকান থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। তবে কোন দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি। মুহূর্তের মধ্যে আগুন আশেপাশের আরও পাঁটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীপুরের মাওনা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেস্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

শ্রীপুরের মাওনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, আগুন লাগার খবরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। দুটি ইউনিটের এক ঘণ্টার চেষ্টায় বিকাল ৪টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে ওইসব ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে থাকার সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। আগুণ লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।