নির্বাচনে জয়ের পর বের করা মিছিলে বাসচাপায় দুজন আহত

টাঙ্গাইলের কালিহাতীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর আনন্দ মিছিল করার সময় বাসের ধাক্কায় দুজন আহত হয়েছেন। এ সময় মিছিলে থাকা অন্যরা ক্ষুব্ধ হয়ে বিনিময় পরিবহনের যাত্রীবাহী বাসটিতে ভাঙচুর চালান। একপর্যায়ে বাসে আগুন দেওয়ার চেষ্টাও করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার ধুনাইল এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী চাঁন মিয়া বেসরকারি ফলাফলে নির্বাচিত হন। এতে তার সমর্থকরা আনন্দ মিছিল বের করেন। মিছিলটি টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক দিয়ে যাচ্ছিল।

এ সময় মিছিলটি ধুনাইল এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা ধনবাড়ীগামী বিনিময় পরিবহনের একটি বাসকে সিগন্যাল দিলেও থামেনি। বরং সিগনাল অমান্য করে মিছিলের ওপর তুলে দেয়। এতে বাসের ধাক্কায় দুজন আহত হন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। গাড়িটি স্থানীয়রা ভাঙচুর করেছেন। বাসটি জব্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।