শ্রীপুরে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে রাসেল মুন্না বেগ (২১) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (০৬ জানুয়ারি) দুপুর ১২টায় শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড এলাকার একটি বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

রাসেল মুন্না নেত্রকোনা সদর উপজেলার হরিদামপুর (বাকলজোড়া) গ্রামের কাদির বেগের ছেলে। প্রায় এক বছর ধরে স্ত্রী সালমা আক্তারকে নিয়ে শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড এলাকার ইস্রাফিল হোসেনের বাড়িতে ঘর ভাড়া নিয়ে বসবাস করছিলেন। রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন রাসেল।

বাড়ির মালিক ইস্রাফিল হোসেন জানান, এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে আট দিন আগে গ্রামের বাড়িতে যান রাসেলের স্ত্রী। শ্রীপুরের বাসায় একাই ছিলেন তিনি। আজ সকাল ৭টার দিকে রাসেলের সহকর্মী পাশের বাড়ির ভাড়াটিয়া সেলিম এসে তাকে কাজে যাওয়ার জন্য ডাক দেন। এ সময় ঘর থেকে দরজা বন্ধ অবস্থায় সেলিমকে চলে যেতে বলেন তিনি। এর মধ্যে রাসেল তার স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। পরে তার স্ত্রী আজ ফিরবেন না বলে জানিয়ে দেন। কাজে যেতে দেরি হওয়ায় এক ঘণ্টা পর সকাল ৮টায় তাকে আবার ডাকতে আসেন সেলিম। ডাকাকাকি করে কোনও সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে উঁকি দিয়ে দেখেন, রাসেল মুন্না ঝুলে আছেন। সেলিমের ডাক-চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল হোসেন মল্লিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় রাসেল মুন্নার লাশ উদ্ধার করা হয়েছে। তিনি স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ধারণা করা হচ্ছে, স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসছেন। স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।