আত্মীয়ের বাড়ি থেকে আসতে না চাওয়ায় স্ত্রীকে হত্যা করলো স্বামী

সাভারে পারিবারিক কলহের জেরে পোশাকশ্রমিক স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে অটোচালক স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয়রা স্বামীকে আটক করে পুলিশে দিয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় সাভার পৌরসভার আনন্দপুর এলাকার খোশ মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সুলতানা বেগম (২৮)। তিনি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বুগলহাট গ্রামের মোস্তফা মোল্লার মেয়ে। স্বামীর সঙ্গে সাভারের আনারকলি এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন। স্বামী দ্বীন ইসলাম বাবু (৩১) পটুয়াখালীর আমতলী উপজেলার টেপুরা গ্রামের শাজাহান খলিফার ছেলে। পেশায় তিনি অটোচালক।  

সাভার থানার এসআই সুদীপ কুমার গোপ নিহতের খালু শহীদ মোল্লার বরাত দিয়ে জানান, গত সোমবার পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে সুলতানা আনন্দপুরে তার খালুর ভাড়া বাসায় চলে যান। বৃহস্পতিবার বিকালে স্বামী তার স্ত্রীকে নিতে আসেন। সুলতানা যেতে না চাইলে কথা আছে বলে তাকে বাড়ির বাইরে নিয়ে যান। কিছুক্ষণ পর চিৎকার শুনে খালুসহ অন্যান্যরা গিয়ে দেখেন, স্ত্রীর পেটে ছুরিকাঘাত করেছে সে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, আত্মীয়সহ স্থানীয়রা তাকে আটক করে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দেয়। পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত ধারালো ছুরি জব্দ করা হয়েছে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।