স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ নৌকার সমর্থকদের বিরুদ্ধে

মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থীর এক কর্মীকে কুপিয়ে হত্যার করেছে অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে লক্ষ্মীপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত ইস্কান্দার খা (৫৬) কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ভাটোবালী গ্রামে আমির খানের ছেলে। তিনি স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার সমর্থক ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর-৩ আসনের নিবার্চনি এলাকা কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৮নং ওয়ার্ডের সদস্য ও স্বতন্ত্র প্রার্থী তহামিনা বেগমের কর্মী এসকান্দার খা রাত ৮টার দিকে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ির দিকে ফিরছিলেন। এ সময় নৌকা প্রার্থী আবদুস সোবহান গোলাপের কর্মীরা হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার চিকিৎসার জন্য কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিলে তাৎক্ষণিক তার অবস্থা অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক। শনিবার সকালে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন  করা হয়েছে।