বিয়ের কথা বলে ধর্ষণ, পুলিশ কনস্টেবল কারাগারে

নরসিংদীর রায়পুরায় বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল ঈমন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত পুলিশ সদস্য রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউর নগর এলাকার বাসিন্দা এবং কিশোরগঞ্জের মিঠামইন থানায় কনস্টেবল পদে কর্মরত আছেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ হাজারী বাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একই দিন ওই তরুণী বাদী হয়ে রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণের মামলা করেন।

ভুক্তভোগী ওই তরুণী স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী। কনস্টেবল ঈমন বিবাহিত এবং দুই সন্তানের জনক।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর সঙ্গে প্রায় ১৮ মাস আগে ফেসবুকে অভিযুক্তের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। সম্প্রতি তাদের সম্পর্কের অবনতি দেখা দেয় এবং কনস্টেবল ঈমন রবিবার প্রেমিকার বাড়িতে দেখা করতে আসেন। সেখানে বিয়ের জন্য চাপ দিলে তিনি অস্বীকৃতি জানান। ভুক্তভোগী ওই তরুণীর পরিবার ও স্থানীয়রা মিলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ জানান, তরুণী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। ঈমনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।