মেহেরপুরে করোনায় আরও একজনের মৃত্যু






করোনাভাইরাসমেহেরপুরে আবু তাহের নামে আরও একজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। নতুন করে আক্রান্ত হয়েছেন ছয়জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৬ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৬২৪।
সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যায় মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসিরউদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত রবিবার করোনা সন্দেহে নমুনা পরীক্ষার জন্য আবু তাহের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এর কয়েক ঘণ্টার মধ্যেই তার মৃত্যু হয়। সোমবার সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। মৃত আবু তাহের মেহেরপুর সদর উপজেলার সাহেবপুর গ্রামের বাসিন্দা।
এদিকে মেহেরপুর নতুন করে আরও ছয় জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে গাংনী উপজেলার একজন, সদর উপজেলার দুই জন, এবং মুজিবনগর উপজেলার তিন জন।
সোমবার সন্ধ্যায় সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় ২২ জনের নমুনা পরীক্ষায় রিপোর্টের মধ্যে ৬ জনের পজিটিভ আসে।

আরও জানা যায়, এ পর্যন্ত জেলা থেকে সর্বমোট নমুনা পাঠানো হয়েছে ৪২৮০টি, ফল এসেছে ৪১৯৮টির। মোট পজিটিভ ৬২৪ জনের মধ্যে বর্তমানে আক্রান্ত ২৪ জন। এদের মধ্যে সদরে ৯ জন, মুজিবনগরে ১০ জন এবং গাংনীতে ৫ জন।