যশোরে প্রতিপক্ষের মারধরে আহত যুবকের মৃত্যু

যশোরে প্রতিপক্ষের মারধরে আহত মো. ইরিয়ান গাজী (২৫) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। রবিবার (২২ মে) বেলা ১১টায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শনিবার (২১ মে) দুপুর ১২টায় যশোর শহরের সুজলপুরে প্রতিপক্ষের লোকজন তাকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। ইরিয়ান সুজলপুর গ্রামের বাসিন্দা খোরশেদ গাজীর ছেলে।

খোরশেদ গাজীর অভিযোগ, একই এলাকার গোলাম, শরিফ, জাকারিয়া, বুদো, নাহিদ ও লিটনের সঙ্গে ইরিয়ানের বিরোধ ছিল। তাদের ভয়ে কৃষ্ণবাটি গ্রামে বোন শাহানারার বাসায় থাকতেন ইরিয়ান। শনিবার গোলাম তার লোকজন নিয়ে কৃষ্ণবাটি গিয়ে তাকে মারধর করে। পরে সেখান থেকে সুজলপুর জামতলা মাঠে নিয়ে দ্বিতীয় দফায় মারধর করেন। এরপর জামতলা মোড়ে রাস্তার পাশে নিয়ে চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। স্থানীয়দের সহায়তায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ‘প্রতিপক্ষের মারধরে আহত ইরিয়ানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ দেয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।’