বিজিবির কাছে হারলো বিএসএফ

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের বিপরীতে ঘোজাডাঙ্গায় বিজিবি ও বিএসএফের মধ্যে মৈত্রী ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) বিকালে ঘোজাডাঙ্গা ক্যাম্প সংলগ্ন ফুটবল মাঠে এ প্রতিযোগিতা হয়। এতে জয়লাভ করে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি। এ সময় দুই বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ এক ব্রিফিংয়ে জানান, বিজিবি ও বিএসএফের মধ্যে অনুষ্ঠিত মৈত্রী ভলিবল প্রতিযোগিতায় বিজিবি জয়ী হয়েছে। বিএসএফ দলকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিজিবি। বিপুল সংখ্যক সাধারণ মানুষ ভলিবল খেলা দেখেন। এ ধরনের বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতায় দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিজিবি অধিনায়ক আরও বলেন, যশোর রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ওমর সাদী, খুলনা সেক্টরের কমান্ডার কর্নেল মামুনুর রশীদ, ভারতের সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি ড. অতুল ফুলজুরি, চিফ নোডাল অফিসার শ্রী এস এস গুলিরিয়াসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।