রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের বস্তাবন্দি লাশ উদ্ধার

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় নিখোঁজের দুই দিন পর রক্সি পেইন্টের এক এরিয়া ম্যানেজারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ আগস্ট) সকাল ১০টার দিকে ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। হত্যার পরে তার মরদেহ বস্তায় ভরে ফেলে যায় দুর্বৃত্তরা। 

নিহত লোকমান হোসেন (২৬) বাগেরহাটের সাইদুর রহমানের ছেলে। তিনি রং কোম্পানি রক্সি পেইন্টের কুষ্টিয়ার এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। কুষ্টিয়া শহরের চৌরহাঁস মোড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ‘১ আগস্ট দুপুরে লোকমান হোসেন ভেড়ামারা শহর থেকে নিখোঁজ হন। কোথাও খুঁজে না পেয়ে সন্ধ্যার পর তার স্ত্রী জিনাত আরা টুম্পা থানায় সাধারণ ডায়েরি করেন। বুধবার সকালে স্থানীয়রা ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলিতে বস্তাবন্দি মরদেহ দেখে থানায় খবর দিলে উদ্ধার করা হয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে মরদেহ বস্তায় ভরে ফেলে যায় দুর্বৃত্তরা।’

একই দিন সকালে কুমারখালী থেকে অজ্ঞাত (৬৫) এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগর বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই ব্যক্তির পরনে কালো রঙের প্যান্ট ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, অজ্ঞাত ওই ব্যক্তি মঙ্গলবার রাতে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালীর আলাউদ্দিন নগর বাজারের মোক্তার হোসেনের মার্কেট এলাকায় আসেন। বাজারের নৈশপ্রহরীরা রাতে বসে থাকতে ও পানি পান করতে দেখেন। বুধবার ভোরে তিনি মারা যান।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ‘অজ্ঞাত ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করছি আমরা।’