স্বামী খুনের মামলায় স্ত্রীসহ দুই জনের মৃত্যুদণ্ড

যাবজ্জীবন

নেত্রকোনার দূর্গাপুরে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী ও তার প্রেমিককে মৃত্যুদণ্ড  দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে নেত্রকোনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম রাশেদুজ্জামান রাজা আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। নিহত সঞ্জয়ের বাড়ি জেলার দূর্গাপুর উপজেলার সাদুপাড়া গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটর সাইফুল আলম প্রদীপ।

দণ্ডিতরা হলো, মৃত সঞ্জয় সরকারের স্ত্রী সীমা রাণী সরকার ও তার প্রেমিক দূর্গাপুর উপজেলার বাদুয়া শ্রীপুর গ্রামের আলমগীর হোসেন।

মামলার বিবরণে প্রকাশ, স্ত্রীর পরকিয়া প্রেমের কথা জেনে যাওয়ায় ২০১২ সালের ২০ জানুয়ারি রাতে সঞ্জয়কে হত্যা করা হয়। স্ত্রী সীমা রাণী ও তার প্রেমিক আলমগীর হোসেন তাকে গলাটিপে হত্যা করে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে ফেলে রাখে। পরে ঘটনার দিন সকালে স্থানীয় ভজন সরকারের পুকুর পাড় থেকে সঞ্জয়ের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিনই সঞ্জয় সরকারের বড় ভাই রাখাল সরকার বাদী হয়ে দূর্গাপুর থানায় অজ্ঞাত কয়েক জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ মামলাটির দীর্ঘ তদন্ত শেষে ওই বছরের ২৯ এপ্রিল সঞ্জয়ের স্ত্রী সীমা রাণী ও তার প্রেমিক আলমগীর হোসেনসহ স্থানীয় তরুণ জুয়েলকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে। আদালত সাক্ষী প্রামাণের ভিত্তিতে সঞ্জয়ের স্ত্রী সীমা রাণী ও আলমগীর হোসেনের বিরুদ্ধে মৃত্যুদণ্ডাদেশ দেন। জুয়েলের বিরুদ্ধে সাক্ষী প্রমাণ না থাকায় তাকে বেকসুর খালাস দেন আদালত।

আরও পড়ুন: ট্রাক চাপায় একজন নিহত