শেরপুরে এক শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ

শেরপুর

কর্মসৃজন প্রকল্পের রাস্তার মাটি কাটাকে কেন্দ্র করে জুলহাস মিয়া (৫২) নামে এক শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের ধোবাকুড়া বাজারের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় একজনকে আটক করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ফসিহুর রহমান।  

নিহত জুলহাস পোড়াগাঁও ইউনিয়নের তোয়ালকুচি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

জনপ্রতিনিধি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পোড়াগাঁও ইউনিয়নে ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচির একটি রাস্তার কাজ চলছিল। শ্রমিকরা রাস্তার মাটি কাটতে গেলে ওই ইউনিয়নে বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনসার আলী ও  নূরু মিয়া গংরা শ্রমিকদের মাটি কাটতে বাধা দেয়। এর এক পর্যায়ে শ্রমিক সর্দার জুলহাস উদ্দিন এগিয়ে গেলে তার সঙ্গে বাকবিতণ্ডা  শুরু হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। এসময় বাঁশের লাঠিসহ দেশীয় অস্ত্রের আঘাতে জুলহাস উদ্দিন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিলে চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ফসিহুর রহমান বলেন, ‘লাশ শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আনসার আলীর নাতি সাইফুল ইসলামকে আটক করা হয়েছে।’

 আরও পড়ুন: বিএনপির কোনও নির্বাচন কমিশনের প্রতিই আস্থা নেই: হানিফ