ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

সংঘর্ষময়মনসিংহের গৌরীপুরের রামগোপালপুরে বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ ৪ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হন দুই জন। তাদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি দোলোয়ার আহমেদ।

নিহতেরা হলেন- নেত্রকোনার কেন্দুয়া থানার মরিচপুর গ্রামের এনায়েতুজ্জামান হিরু (৩২), নান্দাইলের রসুলপুর গ্রামের কাদির মাস্টারের ছেলে অটোচালক জহিরুল ইসলাম (৩৫), ফুলবাড়িয়া উপজেলার কান্দুলিয়পা গ্রামের তরিকুল ইসলাম শ্যামল (২৫) ও ঈশ্বগঞ্জের পানাম গ্রামের আবু তাহেরের ছেলে নাইমুর আশরাফ রিয়াদ (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈশ্বরগঞ্জের আঠারবাড়ি থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী সিএনজি চালিত অটোরিকশা ময়মনসিংহ কিশোরগঞ্জ রুটের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এসময় বিপরীত থেকে আসা কিশোরগঞ্জগামী শ্যামল ছায়া পরিবহনের বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালকসহ চার জন মারা যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার করে লাশ গৌরীপুর থানায় পাঠায়।নিহত

প্রত্যক্ষদর্শী অটোচালক স্বপন মিয়া জানান, অটোরিকশাটি দ্রুত গতিসম্পন্ন থাকায় সামনের বাস দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সড়কের ওপর উল্টে যায়। এ সময় বাসের সঙ্গে ধাক্কা লেগে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

গৌরীপুর থানার ওসি দোলোয়ার আহমেদ বাংলা ট্রিবিউনকে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘাতক বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।’