৩৭ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গ্রেফতার

ময়মনসিংহ মহানগরীর চামড়া গুদাম এলাকা থেকে ৩৭ হাজার ৫শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটকে করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এই কথা জানান র‌্যাব-১৪ কর্মকর্তারা।

আটককৃতরা হলো, নেত্রকোনার কলমাকান্দা উপজেলার মুক্তিচরের ইউনুস আলীর ছেলে আলীরাজ (২০) ও নেত্রকোনার পূর্বধলা উপজেলার পাইলটি গ্রামের মনজুরুল হকের ছেলে রুবেল মিয়া (২০)। 

সংবাদ সম্মেলনে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাত ১০টার দিকে র‌্যাব-১৪-এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিনের নেতৃত্বে একটি দল চামড়া গুদাম এলাকার এসএ পরিবহন কার্যালয়ের আশপাশে ওঁৎ পেতে থাকেন। পরে চট্টগ্রাম থেকে এসএ পরিবহনে আসা সাজনী প্রসাধনীর একটি কার্টন নিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করে র‌্যাব। এ সময়  কার্টনের ভেতর ভাটিকা ক্রিমের কৌটার ভেতর বিশেষ কায়দায় লুকানো ইয়াবা দেখতে পান তারা। পরে তাদের কাছ থেকে ৩৭ হাজার ৫শ’ পিস ইয়াবা, একটি মোটরবাইক, নগদ ৫৫০০ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ১২ লাখ ৫০ হাজার টাকা।

আসামি আলীরাজের বিরুদ্ধে চট্টগ্রামের বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও রুবেলের বিরুদ্ধে নেত্রকোনার কলমাকান্দা থানায় মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন।