৮ ফুটবলারকে বরণের অপেক্ষায় কলসিন্দুর

সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ দলের আট ফুটবলারকে বরণের অপেক্ষায় ময়মনসিংহের সীমান্তবর্তী উপজেলা ধোবাউড়া কলসিন্দুর গ্রামের বাসিন্দারা। ধোবাউড়ার গ্রামটি থেকে উঠে আসা আট ফুটবলার বর্তমানে বাংলাদেশ জাতীয় দলে খেলছেন।

তারা হলেন- সানজিদা, মারিয়া মান্দা, শামসুন্নাহার জুনিয়র, শামসুন্নাহার সিনিয়র, শিউলি আজিম, সাজেদা, তহুরা আক্তার ও মারজিয়া আক্তার। তাদের সাফল্যে খুশি গ্রামটিসহ গোটা উপজেলার মানুষ। তাদের বরণ করে নিতে চলছে নানা প্রস্তুতি। তাদের জন্য অপেক্ষার প্রহর গুনছেন স্থানীয়রা।

কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক নাজমুল হক জানান, আট ফুটবলারকে বরণ করে নিতে আগামীকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সদরের কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ, স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের নিয়ে একটি যৌথ সভা অনুষ্ঠিত হবে। সভায় সিদ্ধান্ত হবে তাদের কীভাবে বরণ করা হবে।

২০১১ সালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা গোল্ড কাপের মাধ্যমে ফুটবলের বড় কোনও টুর্নামেন্টে পা রাখেন তারা। তখন তারা কলসিন্দুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। ওই সময় কেউ তৃতীয় শ্রেণিতে, কেউবা চতুর্থ শ্রেণিতে পড়েন।