শ্বশুরবাড়ির পাশ থেকে যুবকের লাশ উদ্ধার, স্ত্রী আটক শাশুড়ি পলাতক

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়ির পাশে গাছের সঙ্গে নাঈম ফকির শুক্কুর ( ২১) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নছলিয়া গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী বিজুরী আক্তারকে আটক করেছে। এই ঘটনার পর থেকেই নিহতের শাশুড়ি ববিতা বেগম পলাতক রয়েছেন।

নিহতের পরিবারের অভিযোগ তাকে হত্যা করে গাছের সঙ্গে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। নিহত নাঈম মাদারগঞ্জ উপজেলার চরপাকেদহ ইউনিয়নের পাকরুল গ্রামের আব্দুল কাদের ফকিরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, নিহত নাঈম দীর্ঘদিন ধরে প্রেম করে ১০ মাস আগে কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামের প্রবাসী আব্দুল বাছেদ প্রামণিকের মেয়ে বিজুরী আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের পরিবারের মধ্যে বনিবনা হতো না। তাই বেশিরভাগ সময় শ্বশুরবাড়ি পূর্ব নলছিয়া গ্রামেই থাকতেন।

নিহত নাঈমের মা লাকী বেগম অভিযোগ করে বলেন, গতকাল সন্ধায় তার ছেলের বউ নাঈমকে বেড়ানোর কথা বলে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে। এর আগেও আমার ছেলেকে হত্যার চেষ্টা করেছে। এই ঘটনার বিচার চাই।

জামালপুরের মাদারগঞ্জের সহকারী পুলিশ সুপার সজল কুমার সরকার বলেন, এ খবর পেয়ে পুলিশ ওই গ্রামে যায়। পরে সেখান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নিহতের স্বজনের পরিবারের লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।