নাটোরে ৭ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নটোরে মাদকসহ আটক তিনজন (র‌্যাবের মাঝে)নাটোরের বড়াইগ্রাম উপজেলায় সাত হাজার ৯৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার (১৫ আগস্ট) সকালে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। নাটোর র‌্যাব অফিসের কোম্পানি কমান্ডার শিবলী মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলো বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর কাচারীপাড়া এলাকার সাত্তার বেপারীর ছেলে নাহারুল ইসলাম (২৮), বনপাড়া সর্দারপাড়ার আবুল হোসেনের ছেলে হাসানুজ্জামান সাগর (২৩) এবং ভবানীপুর কাচারীপাড়া এলাকার আবুল খায়েরের ছেলে আকসেদ আলী। কোম্পানি কমান্ডার শিবলী মোস্তফা বলেন, এরা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন থেকে তারা ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল বলেও দাবি করেন শিবলী মোস্তফা।

শিবলী মোস্তফা আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব অফিসের একদল সদস্য বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের পাটোয়ারী ফিলিং স্টেশনের সামনে অভিযান চালায়। এ সময় সেখানে অবস্থানরত তিন যুবককে চ্যালেঞ্জ করে র‌্যাব সদস্যরা। তাদের দেহ তল্লাশি করে ৭ হাজার ৯৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তিনটি মোবাইল ফোন, ৫টি সিম কার্ড, একটি মোটরসাইকেল এবং ৬৮০০ টাকা জব্দ করা হয়।