বগুড়ায় ডোবা থেকে বিপুল পরিমাণ ছেঁড়া টাকা উদ্ধার

বগুড়ায় উদ্ধার করা ছেঁড়া টাকা

বগুড়ার শাহজাহানপুর উপজেলার চান্দাই গ্রামের জলমুকা এলাকায় একটি সেতুর পাশে দুই বস্তা ছেঁড়া টাকা পাওয়া গেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পাওয়ার পর মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) শাহজাহানপুর থানা পুলিশ ঘটনাস্থলে গেছে।  

বগুড়ায় উদ্ধার করা ছেঁড়া টাকা

শাহজাহানপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ‘রাতের কোনও এক সময় হয়তো টাকাগুলো কেউ ফেলে গেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। টাকাগুলো উদ্ধারের পর তদন্ত করে জানতে পারবো এগুলো কালো টাকা নাকি ব্যাংকের টাকা।’  

বগুড়ায় উদ্ধার করা ছেঁড়া টাকাডোবা থেকে উদ্ধার হওয়া টাকার মধ্যে ১০০, ৫০০ ও ১০০০ টাকার ছেঁড়া নোট আছে। মঙ্গলবার দুপুরে উপজেলার খাউড়া ব্রিজের পূর্ব দিকের সড়ক ও পাশের ডোবা থেকে কুচি কুচি করা টাকা উদ্ধার করে বস্তায় ভরা হয়েছে।

কাটা টাকা বস্তায় ভরা হচ্ছে

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সকালে সড়কের ওপর বিপুল পরিমাণ কুচি কুচি টাকা দেখে পুলিশকে খবর দেওয়া হয়। খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে ডোবায় টাকার টুকরো ভাসছে। পরে স্থানীয় লোকজনকে সেখানে নামিয়ে দেওয়া হয়। ডোবা থেকে কয়েক বস্তা টুকরো টাকা সংগ্রহ করা হয়েছে। এর দুই বস্তা আলামত হিসেবে পুলিশ এবং এক বস্তা র‌্যাব নিয়ে গেছে।

বগুড়ায় উদ্ধার করা ছেঁড়া টাকা