মাকে হত্যার অভিযোগে স্ত্রীসহ ছেলে আটক

নওগাঁর আত্রাইয়ে পারিবারিক কলহের জেরে মা জাহিদা (৬০) কে শীল-পাটা দিয়ে আঘাত করে হত্যার অভিযোগে স্ত্রীসহ ছেলে জাহিদুলকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ এপ্রিল) ভোর রাতে উপজেলার দিঘা গ্রামের মৈত্রীপাড়ায় এই ঘটনাটি ঘটেছে।

আটককৃতরা হলেন, জাহিদার ছেলে জাহিদুল ইসলাম ও তার স্ত্রী রহিমা খাতুন। নিহত জাহিদা দিঘা গ্রামের মৃত হারান প্রামাণিকের স্ত্রী।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, শুক্রবার ভোর রাতে তাদের গ্রামের বাড়িতে পারিবারিক কলহের জেরে বাকবিতণ্ডা শুরু হয়। এমতাবস্থায় মা জাহিদাকে শীল-পাটা দিয়ে মাথায় আঘাত করেন তারই ছেলে জাহিদুল ইসলাম (৪৩) ও তার স্ত্রী রহিমা খাতুন (৩৫)। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এরপর কাউকে না জানিয়ে মা জাহিদা স্বাভাবিকভাবে মারা গেছেন বলে প্রচার করেন ছেলে জাহিদুল ইসলাম। এ সময় নিজ আত্মীয় ছাড়া স্থানীয়দের মরদেহ দেখতে দেননি।

এমতাবস্থায় প্রতিবেশীরা জোর করে জাহিদার মরদেহ দেখে মাথায় আঘাতের চিহ্ন দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

ওসি আরও জানান, ঘটনাস্থলে গিয়ে জাহিদার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদের ছেলে জাহিদুল ইসলাম ও তার স্ত্রী রহিমা খাতুন শীল-পাটা দিয়ে আঘাত করার স্বীকার করেন। ঘটনায় স্ত্রীসহ ছেলে জাহিদুলকে আটক করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।