রাজশাহীতে ২ জনকে হাত-পা বেঁধে হত্যা

রাজশাহীতে হাত-পা বাঁধা অবস্থায় দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন নগরীর নওদাপাড়া বাজারের ইসলা অটো-গ্যারেজের নৈশপ্রহরী আনিসুর রহমান (৭০) ও গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নের চাপাল গ্রামের মাছ চাষি মাসুদ (৪২)।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, নগরীর নওদাপাড়া বাজারে মা হোটেলের পাশের অটো-গ্যারেজের নৈশপ্রহরী ছিলেন আনিসুর। গ্যারেজের মধ্যে হাত-পা বেঁধে তাকে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যাকারীরা গ্যারেজের প্রধান গেট বাইর থেকে তালা লাগিয়ে পালিয়ে যায়। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। সোমবার সকালে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, সকালে গোগ্রাম ইউনিয়নের কালাদিঘী এলাকায় পুকুর পাড় থেকে মাছ চাষি মাসুদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার সহকারী একই ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের রিয়াজের ছেলে লিটনকে (৩৬) হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

পুলিশের ধারণা, রবিবার রাতে ওই মাছ চাষিকে জাল দিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যার পর লাশ ঘটনাস্থলে ফেলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে লাশ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় পুলিশ।