মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত এমপি স্বপন

মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্প উপমন্ত্রী হাসিবুর রহমান স্বপন। 

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকাল ৩টায় শাহজাদপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় এবং সাড়ে ৩টায় শাহজাদপুর মখদুমিয়া জামে মসজিদে তৃতীয় জানাজা শেষে তাকে চুনিয়াখালি কবরস্থানে দাফন করা হয়।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ভোরে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এমপি স্বপন। শুক্রবার ভোরে তুরস্ক থেকে তার লাশ ঢাকায় এসে পৌঁছায়। সকাল সাড়ে ৮টায় ঢাকার গুলশান আজাদ মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার শিরীন শারমিনের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। 

বেলা সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারযোগে তার লাশ পাবনার বেড়া আব্দুল খালেক স্টেডিয়ামে আনা হয়। সেখানে কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য শামসুর রহমান টুকু ও বেড়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে তার লাশ শাহজাদপুর দ্বারিয়াপুর মহল্লার নিজ বাড়ির সামনে স্বজনদের দেখানোর জন্য রাখা হয়। শেষবারের মতো তাকে দেখতে ভিড় করেন কয়েক হাজার মানুষ।