উত্ত্যক্তের প্রতিবাদ করায় চুরির অপবাদে নারীকে লাঠিপেটা

নাটোরের সিংড়া উপজেলায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় টাকা চুরির অপবাদ দিয়ে এক নারীকে (৩২) লাঠিপেটা করা হয়েছে। এ ঘটনায় আইয়ুব আলী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার সুকাশ ইউনিয়নের বেলোয়া গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার সন্ধ্যায় আইয়ুব আলীকে (৪০) গ্রেফতার করা হয়। আইয়ুব একই গ্রামের অছিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী নারী জানিয়েছেন, স্বামী ছেড়ে যাওয়ার পর ছেলেমেয়েকে নিয়ে বাসাবাড়িতে কাজ করে সংসার চালান ওই নারী। দীর্ঘদিন ধরে তাকে উত্ত্যক্ত করছেন আইয়ুব। প্রতিবাদ করায় ক্ষিপ্ত হন। শুক্রবার সকালে বাড়ির পাশের দোকান থেকে ফেরার পথে পকেট থেকে টাকা চুরির অপবাদ দিয়ে তাকে লাঠিপেটা করেন আইয়ুব। এ ঘটনায় ওই দিনই থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী।

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী বলেন, ‘ওই নারীর অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। ওই মামলায় শনিবার সন্ধ্যায় আইয়ুব আলীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

মামলার তদন্ত কর্মকর্তা সিংড়া থানার এসআই আব্দুর রহিম বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আইয়ুব দাবি করেছেন শুক্রবার সকালে তিনি দোকানে যান। ওই সময় তার পকেট থেকে পাঁচ হাজার টাকা নিয়ে যান ওই নারী। টাকা ফেরত চাইলে শার্টের কলার ধরে টান দেন। এতে ক্ষিপ্ত হয়ে মারধর করেছেন। রবিবার আইয়ুবকে আদালতে পাঠানো হবে। ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে আসল ঘটনা জানা যাবে।’