ট্রাকচাপায় প্রাণ গেলো লেগুনার ২ যাত্রীর 

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকচাপায় লেগুনার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও ১০ জন। মঙ্গলবার (২১ জুন) বিকালে রাজশাহী-ঢাকা মহসড়কের পুঠিয়া ফায়ার সার্ভিস মোড় সংলগ্ন ঘোষপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সামসুজ্জামান (২৫) ও চারঘাট উপজেলার রাশেদুল ইসলাম (৩৮)। এছাড়া দুর্ঘটনায় লেগুনার যাত্রী ভোদা (৫৫), রাসেল (২১), জিল্লুর রহমান (২২), সাগর আলী (২২), রনি (২৭), মঞ্জুরা বেগম (৬৫), পিঞ্জিরা (৩০), তুফান (৮) ফেরদৌসী (৪৫) ও আব্দুল্লাহ (১৫) গুরুতর আহত হন।

স্থানীয়রা জানান, নাটোর থেকে একটি ট্রাক রাজশাহী নগরীর দিকে আসছিল। বিপরীত দিক থেকে যাত্রীবাহী একটি লেগুনা রাজশাহীর পুঠিয়া থেকে নাটোরের দিকে যাওয়ার সময় সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনাযাত্রী সামসুজ্জামান মারা যান। গুরুতর আহতদের পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রাশেদুল নামক আরেক যাত্রী মারা যান। পরে পাঁচ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পবার হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোফাক্কারুল ইসলাম বলেন, আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের মধ্যে পাঁচ জন রামেক হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।