বগুড়ায় ট্রাকচাপায় প্রাণ গেলো ২ বন্ধুর 

বগুড়ায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কলেজ পড়ুয়া দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলার কালিবালা মোড়ে দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাবু কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, দুটি মরদেহ বগুড়ার জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়েছে।

নিহতরা হলেন বগুড়া শহরের ধরমপুর অলিরবাজার এলাকার কাজল শেখের ছেলে ও আর্মডপুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজের ছাত্র রেদওয়ান মিয়া (১৮) ও একই এলাকার শাহীনুর শেখের ছেলে ও নুনগোলা ডিগ্রি কলেজের ছাত্র সাদিক শেখ (১৯)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় দুই বন্ধু রেদওয়ান ও সাদিক একটি মোটরসাইকেলে বনানী থেকে মাটিডালির দিকে যাচ্ছিলেন। তারা বেপরোয়া গতিতে কালিবালা মোড়ে দ্বিতীয় বাইপাস মহাসড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারায়। এ সময় ঢাকাগামী একটি কাঁচামালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে তারা মহাসড়কের ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যান।