বগুড়ায় ১৯ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

বগুড়ার গাবতলীতে হত্যা, অস্ত্র, বিস্ফোরকসহ ১৯ মামলার আসামি, পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী নাহিদুল ইসলাম নয়নকে (৩০) কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। দুর্বৃত্তরা শনিবার (১১ মার্চ) রাত ৮টার দিকে তাকে রক্তাক্ত অবস্থায় উপজেলার মহিষাবান ইউনিয়নের দেবুতুরপাড়া গ্রামের বাঁশঝাড়ে ফেলে যায়। রাত পৌনে ১০টার দিকে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান। গাবতলী থানার ওসি সনাতন চন্দ্র সরকার এ তথ্য দিয়েছেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, নাহিদুল ইসলাম নয়ন বগুড়ার গাবতলী উপজেলার মারিয়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক, ডাকাতি, মাদকসহ ১৯টি মামলা চলমান আছে। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত অবস্থায় শনিবার রাত ৮টার দিকে দেবুতুরপাড়া গ্রামের একটি বাঁশঝাড়ে ফেলে যায়। স্থানীয়রা থানায় খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে রাত পৌনে ১০টার দিকে তিনি মারা যান।

গাবতলী থানার ওসি সনাতন চন্দ্র সরকার জানান, সন্ত্রাসী নয়নকে হত্যার তাৎক্ষণিক কারণ জানা যায়নি। ধারনা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়। পরে হাসপাতালে মারা গেছেন। হত্যার কারণ উদঘাটন ও ঘাতকদের চিহ্নিত করতে কাজ চলছে। লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।