গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

দুই ট্রাকের সংঘর্ষ (ছবি– প্রতিনিধি)

গাইবান্ধার সুন্দরগঞ্জ ও সাদুল্যাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শাহিন নামে এক ট্রাকচালক নিহত ও আরও অন্তত ২০ জন আহত হয়েছেন। রবিবার (১৮ নভেম্বর) রাত ৯টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার ডোমেরহাট ও সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটের সাহাপাড়া এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে এ দুই দুর্ঘটনা ঘটে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এসএম আব্দুস সোবহান জানান, জান্নাত পরিবহনের একটি যাত্রীবাহী বাস সুন্দরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়। বাসটি ডোমেরহাট এলাকায় পৌঁছালে হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারায়। এতে বাসটি পুকুরের পানিতে পড়ে যায়। এসময় বাসে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। পরে আহতদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

অন্যদিকে, ধাপেরহাট পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আবদুর রশীদ জানান, ঢাকা-রংপুর মহাসড়কের ধাপেরহাটের সাহাপাড়া এলাকায় দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক শাহিন ও সোহেল মিয়াসহ ৫ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুত্বর আহত শাহিনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শাহীন মিয়া সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পালানপাড়া গ্রামের আনছার প্রামাণিকের ছেলে।