বাড়িতে বসতো মাদকের আসর, স্ত্রীর অভিযোগে স্বামী কারাগারে

হিলিতে বন্ধুদের নিয়ে বাড়িতে নিয়মিত মাদকের আসর বসাতেন আব্দুল হাকিম (৪০)। এ অবস্থায় স্ত্রীর করা অভিযোগে আব্দুল হাকিম ও তার সহযোগী ছবুর মিয়াকে (৩২) তিন মাস করে কারাদণ্ড দিয়েছেন আদালত, করা হয়েছে আর্থিক জরিমানা।  

বুধবার (২১ অক্টোবর) হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এই কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেন। এর আগে হিলির চন্ডিপুর এলাকায় পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এছাড়া ফকিরপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে মেহেদী হাসান ও জাকারিয়া হোসেন নামের আরও দুজনকে আটক করা হয়। তাদের এক মাস করে কারাদণ্ড ও ৫০০ টাকা করে আর্থিক জরিমানা করা হয়। 

এসব তথ্য নিশ্চিত করেন হাকিমপুর থানার ওসি খায়রুল বাশার। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, প্রতিদিন নিজ বাড়িতে বন্ধুদের নিয়ে রীতিমতো আসর বসিয়ে মাদক সেবন করতেন আব্দুল হাকিম। তার স্ত্রীর করা অভিযোগের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় আব্দুল হাকিম ও ছবুর নামের দুই জনকে আটক করা হয়। এসময় ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের তিন মাস করে কারাদণ্ড ও এক হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করেন।