থানায় আসার পথে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার

রংপুরের মিঠাপুকুর উপজেলার রামেশ্বরপাড়া নামক স্থানে মাইক্রোবাস চাপায় মোটরসাইকেল আরোহী পুলিশের এএসআই আলিউর রহমান (৩৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, মিঠাপুকুর থানায় কর্মরত এএসআই আলিউর রহমান শাল্টিগোপালপুর ইউনিয়নের বিট অফিসারের দায়িত্ব পালন করে আসছিলেন। বৃহস্পতিবার সেখানে দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি মোটরসাইকেলযোগে থানায় আসার পথে মিঠাপুকুর ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের রামেশ্বরপাড়া এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মাইক্রোবাস চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মাইক্রোবাসটি দ্রুত বেগে পালিয়ে যায়। ঘটনার পর এলাকাবাসী মিঠাপুকুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এএসআই আলিউর রহমানের বাড়ি লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার উখারপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত আজিজার রহমান। তার এক ছেলে, এক মেয়ে ও স্ত্রী রয়েছে।

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ঘাতক মাইক্রোবাসটির খোঁজ করা হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাইক্রোবাসটি পেছন থেকে চাপা দিয়েছে। মাইক্রোবাসটি বেপরোয়াভাবে চালানো হচ্ছিল। লাশ বর্তমানে মিঠাপুকুর থানায় রাখা হয়েছে। রংপুর থেকে পুলিশ সুপার ফেরদৌস আহমেদ চৌধুরীসহ উচ্চ পদস্থ কর্মকর্তারা থানায় আসছেন। অন্যদিকে, তার স্ত্রীসহ পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারাও বাড়ি থেকে রংপুরের মিঠাপুকুরে আসছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত কেউ এখনও থানায় এসে পৌঁছাননি। কর্মকর্তারা থানায় আসার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।