স্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ধারালো ছোরা দিয়ে স্ত্রী রাবেয়াকে (৩০) হত্যার পর নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী নাজমুল হুদা (৩৬)।

পারিবারিক কলহের জের ধরে বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের পদমপুর হাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্বামী নাজমুল হুদা ওই এলাকার মৃত ফজলুর রহমান মাস্টারের ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার ভোররাতে নিজ বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ঘরের ভেতরে থাকা ধারালো ছোরা দিয়ে নাজমুল তার স্ত্রীর বুকে আঘাত করেন। এ সময় রাবেয়ার আর্তচিৎকার আর গোঙানির শব্দে প্রতিবেশীরা ছুটে আসেন। স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সকালে স্বামী নাজমুল হুদা তার হত্যাকাণ্ডের কথা স্বীকার করে থানায় আত্মসমর্পণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীশংকৈল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল হক বলেন, ‘জানা গেছে পারিবারিক কলহের জেরেই এ ঘটনা ঘটেছে। রাবেয়ার আত্মস্বীকৃত খুনি স্বামী নাজমুল হুদা থানা হেফাজতেই রয়েছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। নিহত রাবেয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।’