লালমনিরহাটে ভোটকেন্দ্রে আগুন

লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৬ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার সানিয়াজান ইউনিয়নের শেখ সুন্দর মাস্টারপাড়া প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আগুন দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাতে কয়েকজন ব্যক্তি এসে আগুন দিয়ে পালিয়ে গেছে। তবে তারা কারা, তা জানা যায়নি। আগুন লাগার সময় একজন পুলিশ ও কয়েকজন আনসার সদস্য ওই কেন্দ্রে দায়িত্বরত ছিলেন। আগুন দেখে আশপাশের লোকজন এগিয়ে আসেন। সেইসঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেন।

আনসার সদস্যরা জানিয়েছেন, আগুনে ভোটকেন্দ্রের একটি কক্ষ ক্ষতিগ্রস্ত হয়েছে। আরেকটি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। কিছু চেয়ার-টেবিল পুড়ে গেছে।

হাতিবান্ধা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মনির হোসেন বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিয়ন্ত্রণে এনেছে। আগুনে কিছু চেয়ার-টেবিল পুড়ে গেছে। তবে ব্যালট কিংবা ভোটের কোনও সরঞ্জাম ক্ষতিগ্রস্ত হয়নি।

এ ব্যাপারে হাতিবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ময়নুল ইসলাম বলেন, ভোট গ্রহণ সংক্রান্ত কোনও জিনিসের ক্ষতি হয়নি। ভোট গ্রহণ স্বাভাবিকভাবেই হবে। কে বা কারা আগুন দিয়েছে, তা তদন্ত করে আইনি ব্যবস্থা নেবে পুলিশ।