দুই আস্তানায় বিপুল পরিমাণ অস্ত্র-বিস্ফোরক থাকার আশঙ্কা

17632293_10210553849236760_7382998897250074549_o
জঙ্গি আস্তানা সন্দেহে মৌলভীবাজারে ঘিরে রাখা বাড়ি দুটিতে বিপুল পরিমাণ অস্ত্র-বিস্ফোরক রয়েছে বলে ধারণা করছে পুলিশ। মঙ্গলবার গভীর রাত থেকে বাড়ি দুটি ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) ও পুলিশ সদস্যরা। 

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন জানান, জঙ্গি আস্তানা সন্দেহে পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর গ্রামে আরও একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। দুটি আস্তানাতেই বিপুল পরিমাণ অস্ত্র-বিস্ফোরক আছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, জঙ্গিদের প্রতিহত করতে এরই মধ্যে সব প্রয়োজনীয় কৌশল নেওয়া হয়েছে। ওই এলাকায় সাংবাদিকসহ সাধারণ মানুষকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

নাসিরপুর গ্রামের জঙ্গি আস্তানা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে তিনটি গ্রেনেড ছোড়া হয়েছে। সিটিটিসির এডিসি মো. সাইফুল ইসলাম বাংলা ট্রিবিউনকে একথা জানিয়েছেন। 

এডিসি জানান, ‘জঙ্গিরা আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থান টের পেয়ে তাদের লক্ষ্য করে গ্রেনেড ছুড়ছে। পুলিশ সতর্ক অবস্থান নিয়েছে। বাড়ি ঘেরাও করে রাখা হয়েছে। এই জঙ্গিরা নব্য জেএমবি সঙ্গে কানেকটেড।’

/বিএল/

আরও পড়ুন:
মৌলভীবাজারের আস্তানা থেকে গ্রেনেড ছুড়ছে জঙ্গিরা

দুই জঙ্গি আস্তানার বাড়ির মালিক একই ব্যক্তি

এবার মৌলভীবাজারে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ