হবিগঞ্জে সন্তানকে হত্যার দায়ে বাবা গ্রেফতার





হবিগঞ্জহবিগঞ্জের লাখাই উপজেলায় ২ মাস বয়সী শিশু সন্তানকে আছাড় দিয়ে হত্যার দায়ে পিতা ফায়জুল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ জুলাই) বিকালে এ হত্যাকাণ্ডের পর ওইদিন রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ। পরে বুধবার (১১ জুলাই) সন্ধ্যায় লাখাই থানায় ফায়জুলকে আসামি করে মামলা করেন তার স্ত্রী ফুলজাহান। লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে লাখাই উপজেলার মুড়াকরি ইউনিয়নের মানপুর গ্রামের ফায়জুল মাতাল হয়ে ঘরে ফিরে তার স্ত্রী ফুলজাহান (৩৩), মেয়ে মারিয়া আক্তার (৯) এবং ২ মাস বয়সী ইকরামনিকে আঘাত করতে শুরু করে। একপর্যায়ে ইকরামনিকে সে ওপরে তুলে আছাড় দেয়। পরে স্থানীয় লোকজন আহত ৩ জনকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে ইকরামনিকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। পরে ঘাতক পিতা ফায়জুলকে আটক করে পুলিশ। বুধবার নিহতের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
ওসি জানান, ফায়জুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এদিকে বুধবার বিকালে শিশু ইকরামনিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।